1. dainikmagura@gmail.com : magura :
আ.লীগের মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য হলেন মাগুরার সন্তান সংগীতা বিশ্বাস | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

আ.লীগের মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য হলেন মাগুরার সন্তান সংগীতা বিশ্বাস

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৭ জন দেখেছেন

বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন মাগুরার সন্তান সংগীতা বিশ্বাস

গত সোমবার ১১ ডিসেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটির অনুমোদন দেন।

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের মধুপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ভবেশ চন্দ্র বিশ্বাস এর মেয়ে সংগীতা বিশ্বাস।তিনি পারিবারিক ভাবেই দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার স্বামী প্রশান্ত কুমার সরকার অগ্রণী স্কুল ও কলেজের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন ও বঙ্গবন্ধুর উপর গবেষণা করেছেন।

মহিলা বিষয়ক উপকমিটিতে স্থান পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের এবং মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগমের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সংগীতা বিশ্বাস।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তা আমাদের জন্য বড় গৌরবের। একজন ক্ষুদ্র আওয়ামী লীগের কর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব।

উল্লেখ্য, সংগীতা বিশ্বাস স্টেট ইউনিভার্সিটি ওফ বাংলাদেশ থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক ডিগ্রী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এডুকেশন এ স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।বর্তমানে শিক্ষকতা পেশায় জড়িত।বর্তমানে স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ – সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে রয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )