1. dainikmagura@gmail.com : magura :
গলাকেটে দুই ভাইকে হত্যার ঘটনায় প্রধান আসামী আটক | দৈনিক মাগুরা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

গলাকেটে দুই ভাইকে হত্যার ঘটনায় প্রধান আসামী আটক

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৩১৫ জন দেখেছেন

মাগুরার মহম্মদপুর উপজেলার পানিঘাটা মধ্যপাড়া ঢোকচান্দের মাঠে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩০শে ডিসেম্বর শনিবার রাত অনুমানিক সাড়ে ৯টার সময় মাগুরা মোহাম্মদপুর উপজেলার পানিঘাটা মধ্যপাড়া ঢোকচান্দের মাঠে পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পনা মোতাবেক ভিকটিম ১ সবুজ মোল্লা (৩০) ও ২. হৃদয় মোল্লা (১৭) উভয় পিতা মো: মঞ্জু মোল্লা সাং- পানিঘাটা মধ্যপাড়া, থানা- মোহাম্মদপুর, জেলা- মাগুরায়কে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। উক্ত হত্যার ঘটনায় এলাকার জনসাধারণ লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করাসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে এবং তদন্ত কার্যক্রম শুরু করে।

প্রাথমিক তদন্তে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে আসামী মো: আশিকুর রহমান (১৭) পিতা- ফারুক শিকদার গ্রাম পানিঘাটা, থানা- মোহাম্মদপুর, জেলা- মাগুরাসহ কয়েকজন ভিকটিম ১. সবুজ মোল্লা (৩০) ও ২.হৃদয় মোল্লা (১৭) দ্বয়কে ডাব খাওয়ার কথা বলে আসামী মো: আশিকুর রহমান ৩০/১২/২০২৩ দিবাগত রাত্রে আনুমানিক ০৯.০০ ঘটিকার সময় ঢোকচান্দের মাঠে নিয়ে যায় এবং পূর্ব পরিকল্পনা মোতাবেক অন্যান্য সহযোগী আসামীরা তাদের অনুসরণ করতে থাকে। ভিকটিময় তাদের কাংখিত স্থানে পৌঁছালে পূর্ব পরিকল্পনা মোতাবেক উক্ত আসামীসহ তার অন্যান্য সহযোগী আসামীরা অতর্কিতভাবে ভিকটিমদ্বয়কে আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে।

আটককৃত আসামী পুলিশের নিকট ঘটনার সাথে তার জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে। অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )