1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় নামযজ্ঞ অনুষ্ঠান দেখতে এসে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

মাগুরায় নামযজ্ঞ অনুষ্ঠান দেখতে এসে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত

দৈনিক মাগুরা ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১৩৩ জন দেখেছেন
মাগুরায় নামযজ্ঞ অনুষ্ঠান দেখতে এসে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত।

মাগুরা শালিখা উপজেলার ছয়ঘড়িয়া মহা সড়ক দুর্ঘটনায় দুজন নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ছয় জন আহত হয়েছেন।

আহতদের মাগুরা সদর হাসপাতাল ও বাঘারপাড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ)রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই নারী হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের নিতাই দের স্ত্রী নিরুপমা দে (৪৫) ও একই গ্রামের নারায়ণ চন্দ্র দের স্ত্রী পুষ্প রানী দে (৪০)। এ ছাড়া মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান নারিকেলবাড়িয়ার মধু শিকদার (৫৫)।

মাগুরার শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কুমার ঘোষ ও ভুক্তভোগীদের পরিবারের সদস্য জানান মাগুরার খামার পাড়া হয়ে নতুন বাজার চঞ্চল গোসাইয়ের আশ্রমে নামযজ্ঞ অনুষ্ঠান দেখে ফেরার পথে ছয়ঘড়িয়া মহা সড়কে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত ৮টার দিকে একটি সিএনজিযোগে উক্ত নামযজ্ঞ অনুষ্ঠান থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন তারা। পথিমধ্যে শালিখা উপজেলার ছয়ঘড়িয়া হাজাম বাড়ির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি বাস সিএনজিকে ধাক্কা দিলে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে নিহত হন নিরুপমা ও পুষ্প। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

তারা আরও জানান, সিএনজিতে ড্রাইভারসহ মোট দশ জন ছিলেন। এর মধ্যে পাঁচ থেকে ছয়জন নারী। আহত দুজনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন- নিহত নিরুপমা দের স্বামী নিতাই দে ও সিএনজিচালক বাবলু হোসেন,মায়া রানী কুন্ডু(৭০)আলফাডাঙ্গা,ফরিদপুর,জৌতি দে (২৮) শিল্পী (৪০)নাড়িকেল বাড়ী বাঘার পাড়া যশোর। প্রথমে নারিকেলবাড়িয়ায় একটি ক্লিনিকে আনা হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে আনা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )