1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় সাংবাদিকের নামে মিথ্যা মামলা' প্রত্যাহারের দাবিতে মানববন্ধন | দৈনিক মাগুরা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

মাগুরায় সাংবাদিকের নামে মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ২৭২ জন দেখেছেন

মাগুরা জেলা আদালতের সামনের সড়কে দৈনিক আমার সংবাদ,Daily voice of Asia,মুভি বাংলা টিভির জেলা প্রতিনিধি মিরাজ আহমেদের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন হয়েছে।

মিরাজ আহমেদের নামে করা মিথ্যা ও যড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। রবিবার ৩১ মার্চ সকালে ১১টায় মাগুরা জেলা জজ আদালতের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। সম্মিলিত মাগুরা সাংবাদিক সমাজ এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা বলেন,শ্রীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জোয়ার্দার স্বণালী রিয়া ও মাসুম মন্ডলের পরিবারের সদস্যদের মধ্যে ‘সেনাবাহিনীর ভুয়া নিয়োগ’ নিয়ে দুটি পক্ষ বিবাদে লিপ্ত হয়। এরই জের ধরে উভয় পক্ষের মধ্যে কয়েক দফা ঝামেলা হয়। যার ফলে উভয় পক্ষই আইনের আশ্রয় নেয়। ভুক্তভোগী মাসুম মন্ডল শ্রীপুর থানা এবং মাগুরা জেলা আদালতে মামলা দায়ের করেন মামলা নং মাগুরা সি,আর ৩৬৪/২৪।
কোন প্রকার সমাধান বা মীমাংসা না হওয়ায় এর একপর্যায়ে ভুক্তভোগী মাসুম মন্ডল সাংবাদিক কর্মীদের আশ্রয় নিলে সাংবাদিক কর্মী তথ্যসূত্র নিশ্চিত হয়ে নিউজ প্রকাশ করেছেন। আর এ ঘটনায় অভিযুক্ত জোয়ার্দার স্বণালী রিয়া। সাংবাদিক মিরাজ আহমেদ এর উপর আক্রমাত্মক হয়ে ফেসবুকে অপপ্রচার চালান এবং সাইবার ট্রাইবুনাল ঢাকা সাইবার নিরাপত্তা আইনে ২৩/২৪/২৫/২৬/২৯/৩৩ধারা দিয়ে একটি মিথ্যা মামলা করেন। মামলায় মিরাজ আহমেদ কে উদ্দেশ্যমূলকভাবে চার জনের মধ্যে এক নাম্বার আসামি করা হয়েছে।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন মাগুরা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য সচিব ও সময় টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধ,শেখ ইলিয়াস মিথুন,এসএ টেলিভিশন ও ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি আব্দুল আজিজ,দৈনিক গ্রামের কাগজ ইকরাম হোসেন আকরাম,দৈনিক ভোরের ডাক জেলা প্রতিনিধি সাজ্জাদ হোসেন,দৈনিক স্বদেশ প্রতিদিন ফারুক আহমেদ,আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি সুজন মাহমুদ,এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমরুল দৈনিক খবর বাংলাদেশ জেলা প্রতিনিধি মিজানুর রহমান রেন্টু,দৈনিক বজ্রশক্তির মাগুরা জেলা প্রতিনিধি আলীম শেখ,দৈনিক পর্যবেক্ষণের মহম্মদপুর উপজেলা প্রতিনিধি শামীম আহমেদ, দৈনিক এশিয়া বানী মনির প্রমুখ।

বক্তারা অবিলম্বে সাংবাদিক মিরাজ আহমেদের নামে করা মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করাসহ দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান। পাশাপাশি সারা দেশে সাংবাদিক নির্যাতন বন্ধেরও দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )