1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় ওয়ালটন কিস্তি ক্রেতা সুরক্ষা সহায়তা পেলেন আরজিনা | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

মাগুরায় ওয়ালটন কিস্তি ক্রেতা সুরক্ষা সহায়তা পেলেন আরজিনা

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৩৮২ জন দেখেছেন
মাগুরা সদরের হাজরাপুর ইউনিয়নের দক্ষিন মির্জাপুর গ্রামের শহিদুল ইসলামের সহধর্মিণী আরজিনা খাতুন (৪০) ওয়ালটন কিস্তি সুরক্ষা সহায়তা পেয়েছেন। তিনি গত (২৮ই জানুয়ারি ২০২৩) মাগুরা ওয়ালটন প্লাজা ভায়নামোড় শাখা থেকে একটি মোবাইল ফোন কিস্তিতে ক্রয় করেন। যার বাজার মূল্য ১৬৫৩২ টাকা। এ সময় তিনি ৪ হাজার টাকা ক্যাশমানি দিয়ে মাসিক কিস্তি ভিত্তিতে মোবাইল ফোনটি ক্রয় করেছিলেন। কিস্তিকৃত মোবাইল ফোনের নমিনি রাখেন তার স্বামী শহিদুল ইসলাম (৪৫) কে। মোবাইল ফোনটি কেনার ১২ দিনের মাথায় আরজিনা খাতুনের স্বামী বার্ধক্য জনিত কারনে মারা যান।
উল্লেখ্য, ওয়ালটন গ্রুপ ২০২৩ সালের জানুয়ারি প্রথম সপ্তাহ থেকে কিস্তি ক্রেতা সুরক্ষা সহায়তা পরিবারের সদস্যের মৃত্যুতে আর্থিক অনুদানের ব্যবস্থা করেন। অর্থাৎ কোন ক্রেতা কিস্তিতে যে মূল্যমানের ওয়ালটন সামগ্রী ক্রয় করে সেই ক্রেতা কিস্তি দেবার আগে মারা যায় বা তার নমিনি মারা যায় তাহলে তার কিস্তি সম্পূর্ণ মওকুফ করে দেয়া হয়। এই সুরক্ষা সহায়তাই সর্বোচ ৩ লক্ষ টাকা পযন্ত অনুদান প্রদান করা হবে।
এরই ধারাবাহিকতায় আরজিনা থাতুনের স্বামীর মৃত্যুতে তাকে আর্থিক ভাবে সহায়তা করেন মাগুরা ওয়ালটন প্লাজা ভায়না মোড় শাখা। তার ক্রয় কৃত কিস্তি মওকুফ সহ তাকে চেকের মাধ্যমে ১১৮৮২ টাকা প্রদান করেন ও তার কিস্তি মওকুফ করেন, চিফ ডিবিশোনাল ক্রেডিট অফিসার ডিবিশন-৯ এর প্রধান ওহিদুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন, ঝিনাদাহ এরিয়া ক্রেডিট অফিসার, জুনায়েদ নোমানি। এছাড়ও আরো উপস্থিত ছিলেন, ওয়ালটন প্লাজা ভায়না মোড় শাখার ব্রাঞ্চ ম্যানেজার লিঠন সরদার , ওয়ালটন প্লাজা মাগুরা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মিজানুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য বেক্তিবর্গ।
উক্ত অনুষ্টানে এ সময় অতিথিরা বলেন , বাংলাদেশে ওয়ালটন গ্রুপ সমাজে বসবাস কারি বিভিন্ন পেসার মানুষকে সহায়তা প্রদান করেন থাকেন। করোনা কালিন সময়ে ওয়ালটন গ্রুপ সারা বাংলাদেশে গরিব, অসহায়, পথে বসবাস কারি শিশুদের নানা ভাবে সহযোগিতা করেছিলেন। আমরা নতুন বছর থেকে শুরু করেছি ওয়ালটন ক্রেতা কিস্তি সহায়তা। যার মাধ্যমে কোন
ক্রেতা কিস্তিতে কোন পণ্য ক্রয় করলে তা দেবার আগে মারা গেলে বা তার নমিনি মারা গেলে তা মওকুফ করা হবে এবং তাকে আর্থিক ভাবে সহায়তা প্রদান করা হবে এবং তার কিস্তি মওকুফ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )