1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কুচিয়ামোড়া ইউপি বিজয়ী(ভিডিও) | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কুচিয়ামোড়া ইউপি বিজয়ী(ভিডিও)

ক্রীড়া ডেস্ক
  • আপলোডের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৮৯ জন দেখেছেন
মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ ৩-১ গোলের ব্যবধানে রাঘবদাইড় ইউনিয়ন ফুটবল একাদশকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়।

ভিডিওটি দেখতে ক্লিক করুন: https://fb.watch/ix59f6I1XW/

বেপক উত্তেজনাপূর্ণ ওই টুর্নামেন্টে উভয় দল খেলার শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণ চালাতে থাকে। খেলার ১ম আর্ধের ১০ মিনিটে কুচিয়ামোড়া ফুটবল একাদশের ১২ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় জনি একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। ২য় আর্ধের খেলা শুরুর ৫  মিনিটে কুচিয়ামোড়ার ৪ নম্বর জার্সি পরিহিত তুহিন আরও একটি গোল করেন। খেলায় গতি বাড়িয়ে বাঘবদাইড় ২য় আর্ধের ১১ মিনিটে মাথায় ১১ নম্বর জার্সি পরিহিত সোহাগ প্রথম একটি গোল করে। এরপরই খেলার উভয় দল আক্রমণ আক্রমণ পাল্টা আক্রমণ করে। এসময় খেলার ২য় আর্ধের  ৫৬ মিনিটে কুচিয়ামোড়ার জনি আরও একটি গোল করেন। নির্ধারিত সময়ের খেলায় আর কোন গোল না হওয়াই কুচিয়ামোড়া ইউনিয়ন ৩-১ গোলে বিজয়ী হয়।

খেলায় ম্যানঅবদ্যা ম্যাচ হয়েছেন কুচিয়ামোড়া ইউপির মিল্টন, ম্যানঅবদ্যা টুর্নামেন্ট হয়েছেন কুচিয়ামোড়া ইউপির সিফাত, সেরা গোলদাতা কুচিয়ামোড়া ইউপির তানভির ও সেরা গোলকেপার হয়েছেন রানার আপ দলের আবু সাঈদ।

পরে খেলা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুণ্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও আয়োজক আহ্বায়ক বারিক আনজাম বারকি প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল সাড়ে ৩টায় মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার উদ্বোধন করেন। সাইফুজ্জামান শিখর এমপি’র পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থা ও সদর উপজেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করে। টুর্নামেন্টে সদর উপজেলার মোট ১৩টি ইউনিয়নের ১৩টি ফুটবল দল অংশ গ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )