1. dainikmagura@gmail.com : magura :
মাগুরা জেলা পুলিশের অভিযানে দস্যুতাকালে দেশীয় অস্ত্র নগদ টাকা সহ ৪ জন গ্রেফতার | দৈনিক মাগুরা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

মাগুরা জেলা পুলিশের অভিযানে দস্যুতাকালে দেশীয় অস্ত্র নগদ টাকা সহ ৪ জন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১৯৭ জন দেখেছেন

মাগুরা জেলা পুলিশের অভিযানে দস্যুতাকালে দেশীয় অস্ত্র নগদ টাকা সহ ৪ জন গ্রেফতার

মাগুরা জেলা পুলিশের অভিযানে শনিবার (২৯শে এপ্রিল ২০২৩ খ্রি.)
মাগুরা জেলার মাগুরা সদর থানাধীন উত্তম কুমার বিশ্বাস (৪৫), পিতা-বিমল চন্দ্র বিশ্বাস, সাং-সাতদোহাপাড়া পেশায় একজন পাইকারী তরমুজ বিক্রেতা। তিনি গত ২৮/০৪/২০২৩ খ্রিঃ রাত ১০টার সময় গোপালগঞ্জ থেকে তরমুজ ক্রয় করে মাগুরা সদর থানাধীন ঢাকা রোডে নেমে পিক-আপ যোগে মহম্মদপুর যাওয়ার পথে বড় মান্দারতলা নামক স্থানে পাকা রাস্তার উপর পৌছালে একটি লাল রং এর হিরো হাঙ্ক মটরসাইকেল পিক-আপের সামনে এসে গতিরোধ করলে ড্রাইভার মাহবুব মোল্যা (১৬) গাড়ীর গতি কমিয়ে দাড়িয়ে যায়।

ঐ সময় মটর সাইকেলে থাকা তিনজন পিকআপের সামনের সিটে থাকা উত্তম কুমারের গলায় ছুরি ধরে তার নিকট হতে ০১টি মোবাইল ও নগদ ৪,০০০/- টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ঘটনার জানার পর থেকে মাগুরা থানা পুলিশের কিলো-১ ডিউটিতে নিয়োজিত এসআই/আরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিক-আপ ড্রাইভার মাহবুব মোল্যা(১৬), পিতা-আব্দুর রউফ মোল্যা,সাং- কালিকান্দি,থানা-মহম্মদপুর,জেলা,মাগুরা কে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে ড্রাইভারের কথায় যথেষ্ট সন্দেহ প্রকাশ পেলে তাকে আরো নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে সে নিজেও ঐ দস্যুতার সাথে জড়িত।

পরবর্তীতে মাগুরা থানার পুলিশ পরিদর্শক (অপাঃ) জনাব মোঃ ফরিদ হোসেন, এসআই(নিঃ) ফয়জুল্লাহ ও এএসআই(নিঃ) তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মাগুরা সদর থানাধীন পারনান্দুয়ালী এলাকা হতে ঘটনার সাথে জড়িত সুরুজ মোল্যা (২০) পিতা-মোঃ কিবলু মোল্যা, সিজান মোল্যা (১৯), পিতা- মোঃ নান্নু মোল্যা, রাতুল মোল্যা (১৬), পিতা-মোঃ জাহাঙ্গীর মোল্যা সর্বসাং- পারনান্দুয়ালী মোল্যাপাড়া,থানা-মাগুরা, জেলা-মাগুরাদেরকে আটক করা হয়। এবং আটককৃতদের কাছ থেকে ১টি ধারালো সেভেন গিয়ার ডেগার, অপরাধের ঘটনায় ব্যবহৃত লাল রং এর ১৫০ সিসি হিরো হাঙ্ক মটর সাইকেল ও নগদ ২৫,৯০০/- টাকা উদ্ধার করেন। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদে তারা একত্রে এই দস্যুতা করে এবং উত্তম কুমার বিশ্বাস এর মোবাইল বিকাশে থাকা ২৫,০০০/- টাকা তারা ক্যাশ আউট করে নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয় বলে জানা যায়।

এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )