1. dainikmagura@gmail.com : magura :
শেখ হাসিনার বিকল্প বিএনপি জামাত হতে পারে না-হাসানুল হক ইনু | দৈনিক মাগুরা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

শেখ হাসিনার বিকল্প বিএনপি জামাত হতে পারে না-হাসানুল হক ইনু

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ২৩০ জন দেখেছেন

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প বিএনপি জামাত হতে পারে না। শেখ হাসিনা হচ্ছে আলোর বাতি। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে সে উন্নয়নকে আরো অনেক দূর নিয়ে যেতে হবে। গতকাল শনিবার বিকেল স্থানীয় নোমানী ময়দানে জেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাগুরা জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন জাসদের কেন্দ্রী সদস্য জাহিদুল আলম। বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি এ্যাডভোকেট রবিউল ইসলাম, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম, ওবাইদুর রহমান চুন্নু, জেলা জাসদের সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সাধারন সম্পাদক সমীর চক্রবর্তি।
এ সময় তিনি বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপির হাতে উন্নয়নের কোন ফরমুলা নাই,কোন জাদুর কাঠি নাই দুর্নীতি কমানোর, বৈষম্য কমানোর, দলবাজি কমানোর। ওরা(বিএনপি-জামাত) যখন ক্ষমতায় ছিল তখন প্রত্যেকটি নেতার পিঠে দুর্নীতির ছাপ, হাতে দলবাজির রক্ত ছিল। তাই শেখ হাসিনার বিকল্প বিএনপি জামাত হতে পারে না।
তিনি বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, বাংলাদেশকে উন্নয়নের পথে সংবধিানের পথে মজবুতভাবে টিকিয়ে রাখবো। যদি উন্নয়ন চান মাঝ দরিয়ায় মাঝি বদলাতে হয় না। মাঝ দরিয়ায় যদি মাঝি বদলান তাহলে সামাল দিতে পারবেন না।

আগামী জাতীয় সংসদ সম্পর্কে হাসানুল হক ইনু বলেন,যাই হোক না কেন যথা সময়ে নির্বাচন হবে । শান্তি প্রক্রিয়া, উন্নয়নের ধারা অব্যবহত রাখতে জাসদসহ ১৪ দল এক সাথে ভোট করবে। নির্বাচনের আগে কোন ভুতুড়ে সরকার এদেশে আসবে না। বিএনপি যাই বলুক না কেন, ভোটে কে আসলো আর কে আসলো না এটা দেখার সময় আমাদের নাই। যারা নির্বাচন বর্জনের হুমকি দিচ্ছেন, দেশে বিদেশে ধর্ণা দিচ্ছেন তাদের উদ্দেশে তিনি আরো বলেন, বাংলাদেশর ভোটে কোন বিদেশী বা দেশী মহল আটকাতে পারবে না। আমেরিকার ভিসা নীতি না ইউরোপের নির্বাচনী নীতি সেগুলো নিয়ে মাথা ঘমানোর সময় বাংলার জনগনের নাই। আমেরিকা রাজনীতি আমেরিকার কাছে। বাংলার রাজনীতি আমার কাছে। এ সময় তিনি বিএপির উদ্দেশ্যে বলেন, নির্বাচনের ট্রেনে উঠুন আর না হয় কলার ভেলায় সাগরে ভেসে যান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )