1. dainikmagura@gmail.com : magura :
২০২৯ সালের পরে ক্ষতায় যাওয়ার স্বপ্ন দেখতে হবে বিএনপিকে-হানিফ | দৈনিক মাগুরা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

২০২৯ সালের পরে ক্ষতায় যাওয়ার স্বপ্ন দেখতে হবে বিএনপিকে-হানিফ

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৩৪৯ জন দেখেছেন

২০২৯ সালের পরে ক্ষতায় যাওয়ার স্বপ্ন দেখতে হবে বিএনপিকে- মাগুরার জনসভায় আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, এম,পি, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে

মাগুরা ওয়াপদা মোড়-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক ও লাঙ্গলবাঁধ  টু পাংশা ব্রীজের কাজ পরিদর্শন উপলেক্ষে শনিবার (১০ই জুন ২৩) বিকালে মাগুরা শ্রীপুর উপজেলার নাঙ্গলবাধ স্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগরে আয়োজনে জনসভা অনুষ্টিত হয়। উক্ত জনসভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সম্পাদক মাহবুব উল আলম হানিফ, এম,পি,। আয়োজিত এ জনসভায় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাদাহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই এম,পি, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ,এম,পি, প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এছড়াও আরো উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপিত আ.ফ.ম. আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ।

আয়োজিত সমাবেশে মাগুরা, কুষ্টিয়া,ঝিনাদাহ, রাজবাড়ি জেলার আওয়ামী নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আয়োজিত এ জনসভায় প্রধান অতিথীর বক্তব্য প্রদান কালে আওয়ামিলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সম্পাদক মাহবুব উল আলম হানিফ, এম,পি, সমাবেশে বক্তব্য প্রদান কালে তিনি বলন, বিএনপি ২০২৯ সালের আগে ক্ষমতায় যাবার স্বপ্ন দেখে লাভ নেই। জনগন এখন আর জামাত বিএনপির সন্ত্রান বাদ পছন্দ করে না। এই বিএনপি জামাতের নৈরাজ্য প্রতিহত করার জন্য আওয়ামিলীগের কর্মীরাই যথেষ্ট।

তিনি আরো বলেন, বিএনপি ২০১২ থেকে তারা বলে আসছে ইদের পর আন্দোলন করবে কিন্তু বহু বছর চলে গেছে তাদের ইদ আর আসেনা। যারা জনগনের টাকা মেরে খায় তাদের কথায় কি জনগন আন্দোলন করবে। ৫শো ১ হাজার লোক নিয়ে লাফা লাফি করে রাজনীতির মাঠে থাকা যায় না। তারা রাজনীতির নামে হাজার হাজার নেতা কর্মীদেরকে হত্যা করেছে।  আমরা ক্ষমতায় আসার পর থেকে আমাদের ২৬ হাজার নেতা কর্মীদের হত্যা করেছে ওই জামাত বিএনপির সস্ত্রাসীরা। তাদের বিচার এ বাংলার মাঠিতেই হবে।

জনসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপিকে নিয়ে আপনাদের সংলাপের কোন পরিক্লপনা আছে নাকি এমন প্রশ্ন করা হলে তিনি বলেন,আমরা বলেছি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। সংবিধানের মধ্যে থেকিই সকল দল অংশ গ্রহণ করবে। যারা এই সংবিধান মেনে নির্বাচন করতে চাই বা ভালো পরামর্শ দিবে তাদের কথা বিবেচনা করা যেতে পারে তাছাড়া সংবিধানের বাইরে যেয়ে কোন আলোচনার সুযোগ নাই।

আওয়ামীলীগ আয়োজিত জনসভায় অংশ গ্রহণের আগে মাগুরা জেলা আসাদুজ্জাম স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ ফটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্ভোধন করেন মাহবুব উল আলম হানিফ এমপি । উদ্ভোধনী অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা কর্মীদের পাশাপাশি উপস্থিত ছিলেন মাগুরা জেলা পুলিশ সুপার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )