1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় ভাত খাওয়া অবস্থায় ৩ বছরের শিশুকে কুপিয়ে হত্যা | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

মাগুরায় ভাত খাওয়া অবস্থায় ৩ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৩৯০ জন দেখেছেন

মাগুরা মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামে ৩ বছরের এক শিশুকে রাতের আধারে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। পূর্ব শত্রুতার জেরে এ হত্যা কান্ড ঘটেছে বলে ধারনা করছেন পরিবারের লোকজন।

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। নিহত হিরা বেথুলিয়া গ্রামের হিরু মোল্যার মেয়ে। হিরু মোল্যা একজন ভ্রাম্যমাণ আইসক্রিম ব্যবসায়ী বলে জানা গেছে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, হিরু মোল্যার সাথে তার বাবা দাউদ মোল্যা, আপন ভাই বিপ্লব মোল্যা, ফারুখ মোল্যা, ও আলীম মোল্যার পারিবারিক শত্রুতার বিরোধ চলে আসছিলো অনেকদিন। তারই জের ধরে উভয় পক্ষের মধ্যে একাধিকবার মারামারির ঘটনাও ঘটেছে। এ ঘটনার সূত্র ধরে আজ সন্ধ্যার দিকে নিহত শিশু হিরা খাতুনকে তার মা ভাত খেতে দিয়ে তার বড় বোন মুসলিমা খাতুনকে (৫) প্রতিবেশীর বাড়িতে খুঁজতে যান। এই সুযোগেই শিশুটিকে ধারালো অস্ত্রদিয়ে হত্যা করে পালিয়ে জান হত্যাকারিরা। পরে শিশুটির মা তার বড় মেয়ে মুসলিমাকে নিয়ে বাড়ি ফেরার সময় বাড়ির পাশেই লুঙ্গি দিয়ে মোড়ানো মেয়েকে দেখতে পান তিনি। মোড়ানো কাপড়টি খুললে হিরার রক্ত মাখা মৃত দেহটি দেখতে পান তার মা। হিরার মাথায় ধারালো অস্ত্রের কয়েকটি কোপের চিহ্ন রয়েছে।

ঘটনার বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. কলিমুল্লাহ জানান, ঘটনাটি শোনার পরে আমরা সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি হত্যাকান্ড। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সবাইকে দ্রুত আটক করা হবে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় পুলিশ মোতায়োন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )