1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় মাদকবাহী গাড়ী আটকের সময় সড়ক দূর্ঘটনায় ২ র‌্যাব সদস্য সহ ৩ জন নিহত আহত ১ | দৈনিক মাগুরা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

মাগুরায় মাদকবাহী গাড়ী আটকের সময় সড়ক দূর্ঘটনায় ২ র‌্যাব সদস্য সহ ৩ জন নিহত আহত ১

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৩৯ জন দেখেছেন

মাগুরায় মাদকবাহী গাড়ী আটকের চেষ্টাকালে
সড়ক দূর্ঘটনায় ২ র‌্যাব সদস্য সহ ৩ জন নিহত ও আহত ১

মাগুরা-ঝিনাইদাহ মহাড়কের রাউতাড়া নামক স্থানে মাদকবাহী পিকাআপ ভ্যান আটকের সময় সড়ক দূর্ঘটনায় দুই র‌্যাব সদস্য ও মাদক বহনকারী পিকআপ ড্রাইভারসহ ৩ জন নিহত ও ১জন র‌্যাব সদস্য আহত হয়েছে।

মাগুরা সদরের রামনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৯ ডিসেম্বর শুক্রবার ভোর ৪টার দিকে ঝিনাইদাহ র‌্যাব-৬ অফিস কার্যলয়ের সামনে চেকপোষ্টে একটি পিকআপ ভ্যানকে থামানোর জন্য নির্দেশ দেয় হয়। এ সময় তারা র‌্যাবের নির্দেশ অমান্য করে বেরিয়ে গেলে র‌্যাব পিকআপটির পিছু নেয়। এ সময় তারা মাগুরার সদর উপজেলার রাউতাড়া এলাকায় পিকআপ ভ্যানটিকে র‌্যাবের গাড়ি অতিক্রম করে সামনে বেরিকেট দেওয়ার চেষ্টা করে। এ সময় পিকআপ ভ্যানটি র‌্যাবের গাড়িকে সজোরে ধাক্কা দিলে গাড়ি দুইটি রাস্তার দুই পাশে পড়ে যায়। স্থানীয়রা বিকট শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলে এক র‌্যাব সদস্য মারা যায়। তার নাম ফারুক হোসেন।

পরে উদ্ধার করে আহতদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কর্পোরাল আনিসুজ্জামান ও পিকআপ ড্রাইভার মারা যায়। নিহত ড্রাইভার মোঃ আনোয়ারে বাড়ি ঢাকা, দক্ষিণ সিটি করপোরেশন এলাকায়। তার পিতার নাম আলাউদ্দিন।
অন্যদিকে গুরুতর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে মাগুরা স্টেডিয়াম থেকে হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহ তিনটি মাগুরা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাসুম জানান, আগে থেকেই এক জন র্যাব সদস্য ঘটনা স্থলে মারা যায় এবং অপর সদস্য হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যায় এবং পিকআপ ড্রাইভারও নিহত হয়। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )