1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে মুখোমুখি সংলাপ অনুষ্ঠিত | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

মাগুরায় শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে মুখোমুখি সংলাপ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৩৫৭ জন দেখেছেন
মাগুরায় শিশুর প্রতি সহিংসতা ,বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু অধিকার পরিস্থিতি নিয়ে জেলা পুলিশের সাথে মুখোমুখি সংলাপ করেছে মাগুরা জেলা এনসিটিএফ।
সোমবার (২৪ অক্টবার) সকাল ১১টায় মাগুরা জেলা পুলিশ কার্যালয়ের হল রুমে ইয়েস বাংলাদেশ এর সহযোগিতায় এনসিটিএফ মাগুরা জেলা শাখা এ সংলাপের আয়োজন করে।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমুল্লাহ (ক্রাইম এন্ড অপারেশন)। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ডিস্টিক ভল্যান্টিয়ার সাবিহা লিজা ও রাহিবুজ্জামান এবং এনসিটিএফ কেন্দ্রীয় সহ-সভাপতি ও  মাগুরা শাখার সভাপতি তিশা বৈদ্য, সাধারণ সম্পাদক সুলতান শেখ প্রমুখ।
সংলাপে কেন্দ্রীয় সহ-সভাপতি ও  মাগুরা শাখার সভাপতি তিশা বৈদ্য বলেন, সারাদেশের মতো মাগুরাতেও শিশুরা ইফটিজিং , সহিংসতা ও বাল্যবিবাহের শিকার হচ্ছে । আমরা জেলায় এসব বিষয়ে প্রতিরোধে কাজ করছি। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে আমাদের ছাত্র-ছাত্রী থেকে শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকদের এ বিষয় নিয়ে সচেতন করছি । পাশাপাশি যথাযথ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে দৃষ্টি আকর্ষন করছি যাতে শিশু সহিংসতার শিকার না হয়। কারণ একটি দেশের ভবিষ্যৎ হচ্ছে শিশুরা। শিশুরা যদি ভালো কিছু শিখতে ও জানতে না পারে তাহলে জাতি কি ভাবে উন্নত হবে ।
উল্লেখিত এ বিষয়গুলো প্রতিরোধে মাগুরা জেলা পুলিশের প্রতি আহবান জানান জেলা এনসিটিএফ মাগুরা শাখার সদস্যরা ।
সংলাপে জেলা এনসিটিএফ মাগুরা শাখার সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )