1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় স্বর্ণালংকার চুরির ঘটনায় চোর চক্রের ৬ সদস্য আটক | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

মাগুরায় স্বর্ণালংকার চুরির ঘটনায় চোর চক্রের ৬ সদস্য আটক

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ২৮২ জন দেখেছেন

মাগুরা শহরের পুরাতন বাজার সংলগ্ন স্বর্ণ পট্টিতে সুড়ঙ্গ কেটে দুর্ধর্ষ চুরির ঘটনায় চোর চক্রের ৬ সদস্যসহ স্বর্ণালংকার উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

রোববার (১৯ মার্চ) দুপুরে মাগুরা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে স্বর্ণের দোকান চুরির সাথে জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ও চুরির স্বর্ণালংকার উদ্ধারের দাবি করেন পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা।

এ সময় সংবাদ সম্মেলনে তিনি জানান, মাগুরা সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) হোসেন আলীর নেতৃত্বে নড়াইল জেলার লোহাগাড়া থানা ও বাগেরহাট জেলার সদর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২ ভরি ১০ আনা স্বর্ণ, ২৯০ ভরি রুপা ও ব্রোঞ্জের বিভিন্ন সাইজের ৩৪ পিচ চুড়ি উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদক, চুরি, ডাকাতি ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

আটককৃতরা ব্যক্তিরা হলেন- নড়াইলের লোহাগাড়ার আবুল হাসান, বাগেরহাটের রামপালের মিন্টু শেখ, একই এলাকার মুস্তাফিজুর রহমান ও ইয়াসিন, গোপালগঞ্জের কাশিয়ানির মেহেদি হাসান ও মাগুরা পুলিশ লাইন পশ্চিমপাড়ার মিরাজুল ইসলাম।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রোববার সকালে মাগুরা সদর থানায় দোকান মালিক বিমল কুমার বিশ্বাস বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার রাতে মাগুরা শহরের স্বর্ণপট্টির বৈদ্যনাথ স্টোর এন্ড জুয়েলারিতে পাশের বিনোদপুর জুয়েলারির দোকানের মধ্য থেকে সুড়ঙ্গ কেটে প্রবেশ করে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )