1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

মাগুরায় হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী

এস আলম তুহিন ,মাগুরা
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৫২৮ জন দেখেছেন

মাগুরায় ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর ২০২১-২২ এর আওতায় শালিখা বুনাগাতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী সম্পন্ন হয়েছে । জেলা ক্রীড়া অফিস এ প্রতিযোগিতার আয়োজন করে ।

গতকাল মঙ্গলবার দিনব্যাপী এ প্রতিয়োগিতায় ৬টি দলের মধ্যে ৪টি দল অংশ নেয় । ১ম খেলায় পুলুম কাজী সালিমা হক মাধ্যমিক বালিকা বিদ্যালয় আড়পাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মুখোমুখি হয়ে ২-২ পয়েন্টে সমতা আনে । পরবর্তীতে টাইব্রেকারে পুলুম কাজী সালিমা হক মাধ্যমিক বালিকা বিদ্যালয় ২-০ পয়েন্টে আড়পাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে । ২য় খেলায় আড়পাড়া আইডিয়াল স্কুল ০-৩ পয়েন্টে বুনাগাতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের কাছে পরাজিত হয় । ফাইনাল খেলায় পুলুম কাজী সালিমা হক মাধ্যমিক বালিকা বিদ্যালয় মুখোমুখি হয় বুনাগাতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের । তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলায় পুলুম কাজী সালিমা হক মাধ্যমিক বালিকা বিদ্যালয় ০-৮ পয়েন্টে বুনাগাতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ।

খেলা শেষে শালিখা উপজেলা নির্বাহী অফিসার তারিফ-উল-হাসান বিজয়ী ও রানার্স আপ দলের হাতে পুরস্কার বিতরণ করেন । এ সময় জেলা ক্রীড়া অফিসার অনামিকা দাস ,বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )