1. dainikmagura@gmail.com : magura :
মাগুরার মহম্মদপুরে জমিজমা বিরোধের জেরে কৃষককে কুপিয়ে হত্যা আটক ৪ | দৈনিক মাগুরা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

মাগুরার মহম্মদপুরে জমিজমা বিরোধের জেরে কৃষককে কুপিয়ে হত্যা আটক ৪

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৬৩৫ জন দেখেছেন

মাগুরা মহম্মদপুর উপজেলার বানয়িাবহ গ্রামে প্রতিবেশির সাথে জমিজমা বিরোধের জেরে মাফুজার রহমান মোল্যা(৩২) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। এ সময় গুরুতর জখম হয়েছে তিনজন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মাফুজার মোল্যার প্রতিবেশী কদম আলীর সাথে দীঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিষয়ে গত কয়েক দিন আগে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে শালিস মিমাংসা হলেও বিষয়টির সুরা হয়নি। তারই জের ধরে আজ সকালে জোট বেধে আক্রমন করে।

এ ঘটনায় পুলিশ চার জনকে আটক করেছে। আটককৃতরা হলেন নিহতের চাচাতো ভাই হোসেন মোল্যা, রাজু মোল্যা, বাচ্চু মোল্যা ও কুবাদ শেখ।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন জানান, ঘটনা স্থলে আসার পর প্রাথমিক তদন্তে জানতে পারলাম যে, সকাল ৮টার দিকে মাফুজার রহমান মোল্যা বাড়ির বাইরে বের হলে আগে থেকে ওত পেতে থাকা হোসেন আলী, বাচ্চু মোল্যা, কুবাদ, রাজু সহ অনেকে তার উপর হামলা করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে মাফুজার রহমান মোল্যা কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতলে নেয়ার পথে তার মৃত্য হয়। এ ঘটনায় কলিম উদ্দিন সহ আরো তিন জন আহত হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে  চার জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )